bangla news

নাটোরে বিদ্যুৎকেন্দ্রে সাপ, ৩ উপজেলায় বিদ্যুৎ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২১ ১১:৩৬:২৪ এএম
নাটোর

নাটোর

নাটোর: নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১ হরিশপুর এলাকায় ৩৩ কেভি গ্রিডের বিদ্যুৎ সঞ্চালন কেন্দ্রের ভেতরে সাপ ঢুকে বৈদ্যুতিক শটসার্কিট হয়ে জাম্পারসহ বেশ কিছু যন্ত্রাংশ পুড়ে গেছে।

এ ঘটনায় নাটোর সদরসহ নলডাঙ্গা ও বাগাতিপাড়া উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। ফলে ওই তিন উপজেলায় বিকেল থেকে প্রায় দুই লাখ গ্রাহক অন্ধকারে রয়েছেন।

সোমবার (২১ মে) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই মেরামতে কাজ শুরু করেছেন পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। তবে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হতে রাত ১১টা পর্যন্ত সময় লাগতে পারে বলে জানা যায়।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার মো. বেলাল উদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিকেলে হরিশপুর এলাকায় তাদের ৩৩ কেভি লাইনের সঞ্চালন কেন্দ্রে একটি সাপ ঢুকে পড়ে। এতে শটসার্কিট হয়ে জাম্পারসহ বেশ কিছু যন্ত্রাংশ পুড়ে গিয়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। তবে তাৎক্ষণিকভাবে তা মেরামত কাজ শুরু করা হয়েছে। 

এদিকে বিকেল থেকে বিদ্যুৎ না থাকায় তিন উপজেলার মানুষ চরম ভোগান্তিতে পড়েছেন। পবিত্র রমজানে তারাবির নামাজ পড়তে সমস্যায় পড়তে হচ্ছে মুসল্লীদের। এছাড়া এসব এলাকায় বিভিন্ন মিল কারখানায় উৎপাদনও বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, মে ২১, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-05-21 11:36:24