ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নলডাঙ্গায় ২ মিষ্টির দোকানিকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, মে ২১, ২০১৮
নলডাঙ্গায় ২ মিষ্টির দোকানিকে জরিমানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু. রেজা হাসান । ছবি বাংলানিউজ

নাটোর: নাটোরের নলডাঙ্গায় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি উৎপাদন ও বিক্রির দায়ে দুই দোকান মালিককে ছয় হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

একই সঙ্গে সড়কের পাশে অবৈধভাবে স্থাপনা নির্মাণের অপরাধে এক ব্যক্তিকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২১ মে) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু. রেজা হাসান এ জরিমানা করেন।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বিকেলে নলডাঙ্গা বাজারে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি উৎপাদন ও বিক্রির দায়ে মিষ্টি ব্যবসায়ী সমসের আলীকে (৬০) তিন হাজার ও আসাদুল ইসলামকে (৩৫) তিন হাজার টাকা করে জরিমানা করা হয়। সেই সঙ্গে নোংরা পরিবেশে রাখা বেশ কিছু মিষ্টি জব্দ করে বিনষ্ট করেন ইউএনও।  

পবিত্র রমজানে জিনিসপত্রের দাম স্থিতিশীল রাখা ও ভোক্তা অধিকার সংরক্ষণে নিয়মিত অভিযানের অংশ হিসেবে দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন তিনি।

অপরদিকে, সোনাপাতিল চারমাথা মোড়ে সড়কের জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণের অপরাধে আব্দুর সাত্তারকে এক হাজার টাকা জরিমানা করে নির্মাণ কাজ বন্ধ করে দেন তিনি।

ইউএনও মু. রেজা হাসান বাংলানিউজকে জানান, ভোক্তা অধিকার নিশ্চিত করতে এমন অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মে ২১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।