bangla news

গাজীপুরে বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২১ ১০:২৮:৪৫ এএম
ইফতার মাহফিলে বসুন্ধরা এলপি গ্যাসের হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মীর টি আই ফারুক রিজভি। ছবি: বাংলানিউজ

ইফতার মাহফিলে বসুন্ধরা এলপি গ্যাসের হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মীর টি আই ফারুক রিজভি। ছবি: বাংলানিউজ

ঢাকা: শুরু হয়েছে দেশব্যাপী বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল। এরই ধারাবাহিকতায় শতাধিক পরিবেশক ও রিটেইলাদের অংশগ্রহণে গাজীপুরে ইফতার মাহফিলের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

সোমবার (২১ মে) গাজীপুরে সোনারতরী কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মীর টি আই ফারুক রিজভি। এতে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট সেকটর এর জেড এম আহমেদ প্রিন্স।

অনুষ্ঠানে ফারুক রিজভি বলেন, পরিবেশকদের রাষ্ট্রীয় নীতিমালা মেনে সবার জন্য নিরাপদ এবং পরিবেশবান্ধব ব্যবসায় পরিচালনা করতে হবে। এছাড়াও অসাধু লোভাতুর চক্র যেন ব্যবসায়ীদের প্রতারিত করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে আসছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সবার সঙ্গে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধ পরিকর। আর সে জন্যই বসুন্ধরা এলপি গ্যাস এক বিশাল পরিবার। সবার সহযোগিতা ও ভালোবাসার কারণেই আমরা আজ দেশের এক নম্বর এলপি গ্যাস ব্র্যান্ড।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ২১, ২০১৮
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-05-21 10:28:45