ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে শ্রমিক হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, মে ১৯, ২০১৮
আড়াইহাজারে শ্রমিক হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে কার্গো ট্রাকের চাকার নিচে ফেলে আব্দুস সালাম (৩৮) নামে এক শ্রমিককে হত্যার অভিযোগ উঠেছে। 

শনিবার (১৯ মে) সকালে এ ঘটনায় নিহতের বড় ভাই আবু তাহের বাদী হয়ে ওই ট্রাকের হেলপার মাসুদ আলমকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে পুলিশ হেলপার মাসুদকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

গ্রেফতার মাসুদ আলম কুমিল্লা জেলার লাঙ্গলকোর্ট থানার মেরকট গ্রামের মোস্তফা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার (১৮ মে) দিনগত রাত একটার দিকে গোপালদী পৌরসভার মোল্লার চর এলাকার রানকা ডেনিম টেক্সাটাইল মিলের শ্রমিক সালাম প্রকৃতি ডাকে কারখানা থেকে বের হন। এ সময় একটি কার্গো ট্রাক নিয়ে হেলপার মাসুদ ট্রাকের চাকার নিচে ফেলে সালামকে গুরুতর আহত করেন। কারখানার অন্য শ্রমিকরা সালমকে দ্রুত উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেওয়া হলে চিকিৎসক সালামকে মৃত ঘোষণা করেন।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক বাংলানিউজকে জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। হেলপার মাসুদকে গ্রেফতার করা হয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অসাবধানতাবশত সালমকে পিষ্ট করেছে বলে স্বীকার করেছেন।  

তবে এ ঘটনার পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা নিয়ে তদন্ত চলছে বলেও জানান ওসি এম এ হক।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, মে ১৯, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।