ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ৪ মাদকসেবীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ১৬, ২০১৮
কিশোরগঞ্জে ৪ মাদকসেবীর কারাদণ্ড

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক চার মাদকসেবীকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি ১০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১৬ মে) দুপুরে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এ দণ্ড দেন।  এর আগে দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে জেলা শহর ও সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার জালিয়া গ্রামের বিল্লালের ছেলে আলামিন (২৪), একই উপজেলার ডিক্রিকান্দা গ্রামের মৃত আফির উদ্দিনের ছেলে মিজান (২৭), পাটধা গাবতলীর মৃত মুহাম্মদ আলীর ছেলে রসুল (২৫) ও জেলা শহরের বত্রিশ এলাকার পৌর মহিলা কলেজ রোডের মৃত রতন সাহার ছেলে জীবন সাহা (৩৫)।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ বাংলানিউজকে বলেন, অভিযানে গাঁজাসহ ওই চার যুবককে আটক করা হয়। পরে অপরাধ স্বীকার করায় তাদের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।