ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সারদায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, মে ১৫, ২০১৮
সারদায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

রাজশাহী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার (১৬ মে) একদিনের সফরে রাজশাহী আসছেন। সফরসূচি অনুযায়ী এদিন সকালে রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় যাবেন তিনি। 

সেখানে প্রধানমন্ত্রী বাংলাদেশ পুলিশ একাডেমিতে সহকারী পুলিশ সুপারদের (এএসপি) শিক্ষা সমপানী কুচকাওয়াজ পরিদর্শন করবেন এবং অভিবাদন গ্রহণ করবেন।

পুলিশ একাডেমির পুলিশ সুপার (এসপি) আবদুস সোবহান মঙ্গলবার (১৫ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রধানমন্ত্রী ৩৫তম বিসিএসের এই নবীন পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেবেন। সকাল ১০টায় অনুষ্ঠান শুরু হবে।

‘অনুষ্ঠানে প্রশিক্ষণের বিভিন্ন ক্ষেত্রে বিশেষত্ব অর্জন করায় নির্বাচিত সহকারী পুলিশ সুপারদের পুরস্কৃত করা হবে। পরে প্রধানমন্ত্রী সবার উদ্দেশ্যে প্রধান অতিথির ভাষণ দেবেন। অনুষ্ঠান শেষে বিকেলেই রাজশাহী থেকে ঢাকায় ফিরবেন তিনি। ’
 
অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ছাড়াও মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত থাকবেন।  
এর আগে চলতি বছরের গত ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন তিনি রাজশাহীতে ৩৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।  

চলতি মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে তৃতীয়বারের মতো রাজশাহী সফর করছেন শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ০৫৩৭ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এসএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।