ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাটিরাঙ্গায় মাদক ব্যবসার জেরে দেলোয়ারকে খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, মে ১৫, ২০১৮
মাটিরাঙ্গায় মাদক ব্যবসার জেরে দেলোয়ারকে খুন আটক জসিম

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ট্রাকচালক দেলোয়ার হোসেনকে (৩০) মাদক ব্যবসার জেরে খুন করা হয়। ইয়াবা ট্যাবলেট এনে দেওয়ার কথা বলে টাকা নেওয়ার পর ফেরত না দেওয়ায় তাকে হত্যা করা হয়। 

এই হত্যাকাণ্ডে তিনজন জড়িত ছিলেন বলে জানায় পুলিশ। ইতোমধ্যে ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে।

গত ১২ মে সকালে মাটিরাঙ্গায় ট্রাক থেকে দেলোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।
 
আটকেরা হলেন-ট্রাকের হেলপার মো. শাহিন (২০) ও জসিম (৩৮)। আটকদের মধ্যে শাহিন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তার দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে সোমবার (১৪ মে) রাতে জসিমকে আটক করা হয়। জসিম উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।  
 
মঙ্গলবার (১৫ মে) সকালে খাগড়াছড়ি পুলিশ সুপারের কার্যালয়ে হত্যাকাণ্ডের বিষয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আলী আহম্মেদ খান ঘটনার বিস্তারিত তুলে ধরেন।
 
তিনি বলেন, ট্রাকচালক দেলোয়ার ভাড়া নিয়ে কক্সবাজার থেকে ফিরে আসার সময় অভিযুক্তদের জন্য ইয়াবা ট্যাবলেট নিয়ে আসতেন। সর্বশেষ ইয়াবা ট্যাবলেট এনে দেওয়ার কথা বলে দেলোয়ার ৫০ হাজার টাকা নিলেও ইয়াবা ট্যাবলেট এনে দেননি।  
 
গত ১২ মে রাতে মাটিরাঙ্গা পৌরসভার কোয়ার্টার পুকুর পাড় এলাকায় ট্রাকের ভেতর দেলোয়ারসহ বাকি তিনজন নেশা করেন। এসময় টাকা নিয়ে দেলোয়ারের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে অন্য দু’জন তার পেটে ছুরিকাঘাত করে দেলোয়ারকে হত্যা করে। এ ঘটনায় অজ্ঞাত দেখিয়ে দেলোয়ারের বাবা নুরুল ইসলাম থানায় মামলা করেন।  
 
বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ১৫ মে, ২০১৮
এডি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।