ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘিওরে বাসচাপায় নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, মে ১৫, ২০১৮
ঘিওরে বাসচাপায় নিহত ৩ সড়ক দুর্ঘটনায় তিন মরদেহ। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওরে সাউদিয়া পরিবহনের যাত্রীবাহী একটি বাসচাপায় তিন যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ২০ যাত্রী।

মঙ্গলবার (১৫ মে) দুপুর সাড়ে ৩টার দিকে মহাসড়কের ঘিওর উপজেলার মুন্নু মেডিকেল কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট রুবেল হোসেন বাংলানিউজকে জানান, দুপুরে পাটুরিয়াগামী সাউদিয়া পরিবহনের একটি বাস মুন্নু মেডিকেল কলেজ গেট এলাকায় একটি ট্রাককে ওভারটেক করে। সঙ্গে সঙ্গে উল্টো দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে মহাসড়কের উপর উল্টে যায়।

এ সময় বাসের জানালা দিয়ে লাফ দেওয়া তিন বাসযাত্রী ওই বাসের চাপায় পিষ্ট হয়ে মারা যান। নিহতদের মরদেহ ও দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধার করে বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।  

দুর্ঘটনায় আহত ২০ বাসযাত্রীকে উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ ও মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান সার্জেন্ট রুবেল হোসেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ১৫, ২০১৮/আপডেট: ১৭২৩ ঘণ্টা 
কেএসএইচ/জেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ