ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, মে ১৫, ২০১৮
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ মে) দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর ও আলমডাঙ্গা উপজেলার কাথুলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে আহসান হাবিব তপন (৪৫), তিনি ভূষিমাল ব্যবসায়ী এবং আলমডাঙ্গা উপজেলার কাথুলি গ্রামের আক্কাস আলীর স্ত্রী সুফিয়া বেগম (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে আহসান হাবিব তপন জয়রামপুর প্রাথমিক বিদ্যালয় থেকে ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন।

এসময় জীবননগর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী একটি ট্রাক ধাক্কা দিলে আহসান হাবিব তপন ও তার ৪র্থ শ্রেণিতে পড়ুয়া ছেলে গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আহসান হাবিব তপনের মৃত্যু হয়। দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, একই সময় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কাথুলি গ্রামে আলমসাধুর ধাক্কায় সুফিয়া বেগম নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে কাথুলি গ্রামে রাস্তা পার হচ্ছিলো সুফিয়া বেগম। এসময় উল্টো দিক থেকে আসা আলমসাধু তাকে সজোরে ধাক্কা দেয়। এসময় তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ এতথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, মে ১৫, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।