ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় দুর্বৃত্তদের ছোড়া এসিডে ঝলসে গেলো ২ বোন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, মে ১৫, ২০১৮
ভোলায় দুর্বৃত্তদের ছোড়া এসিডে ঝলসে গেলো ২ বোন এসিডে দগ্ধ দুই বোন তানজিনা আক্তার ও মারজিয়া

ভোলা: ভোলার সদর উপজেলায় দুর্বৃত্তদের ছোড়া এসিডে ঝলসে গেছে তানজিনা আক্তার (১৬) ও মারজিয়া (৭) নামে দুই বোন। এদের মধ্যে তানজিনার মুখ, চোঁখ, বুক ও হাত দগ্ধ হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুই জনকে আটক করেছে।

মঙ্গলবার (১৫ মে) ভোরের দিকে উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের খশিয়া এলাকায় এ ঘটনা ঘটে।  

দগ্ধ দুই বোনকে উদ্ধার করে প্রথমে ভোলার সদর হাসপাতালে পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (সেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।

ভোলার সহকারী পুলিশ সুপার (এএসপি) শেখ সাব্বির বাংলানিউকে জানান, দুই বোন নিজের রুমে ঘুমিয়ে ছিলো। ভোরের দিকে ঘরের জানালা দিয়ে ওই দু’বোনের ওপর এসিড নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এসময় তাদের আত্মচিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকতে পারে, এমন অভিযোগে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

তিনি জানান, পুলিশের ধারণা প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াতে এ এসিড নিক্ষেপের ঘটনা ঘটতে পারে। তবে পুলিশ ঘটনার তদন্ত করছে এবং এসিড ঘাতকদের গ্রেফতারে চেষ্টা চালাছে।

ভোলা সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) তৈয়বুর রহমান বাংলানিউজকে বলেন, এসিডে তানজিনার বেশি আক্রান্ত হয়েছে। তার মুখমন্ডলসহ শরীরের বেশ কিছু স্থান পুড়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাদের সেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, মে ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।