[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

চাঁদপুরে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ১১:২২:৩৩ এএম
নোংরা পরিবেশে সেমাই তৈরি

নোংরা পরিবেশে সেমাই তৈরি

চাঁদপুর: নোংরা পরিবেশে সেমাই তৈরি, মূল্য তালিকা না থাকা ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে চাঁদপুর শহরের পুরাণ বাজারের তিন সেমাই তৈরির কারখানা, মতলব দক্ষিণ উপজেলায় দুই মুদি ও ব্রয়লার মুরগির দোকানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৪ মে) বিকেলে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম ও মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিদুল ইসলাম এ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, নোংরা পরিবেশে সেমাই তৈরি করার কারণে শহরের পুরাণ বাজার মেরকাটি রোডের পাঁচতারা সেমাই কারখানাকে পাঁচ হাজার, চাউলা পট্টি প্রাইম বেকারিকে পাঁচ হাজার ও নিতাইগঞ্জ রোডের আলম বেকারিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিদুর ইসলাম বাংলানিউজকে বলেন, বিকেলে দুইটি মুদি দোকানে মূল্য তালিকা না থাকা ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করার দায়ে ৫০০ টাকা করে এক হাজার এবং একটি ব্রয়লার মুরগির দোকান নোংরা পরিবেশ থাকায় ৫০০ টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মে ১৪, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa