ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

নাটোরে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৫ ঘণ্টা, মে ১২, ২০১৮
নাটোরে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

নাটোর: নাটোর সদর উপজেলার হালসা গ্রাম থেকে মো. আসাদ হোসেন (৩৮) নামে এক ব্যাটারি চালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ মে) সকাল ৯টার দিকে ওই গ্রামের ছয়আনা ব্রিজের কাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আসাদ সদর উপজেলার কামারদিয়ার গ্রামের সিরাজ হোসেনের ছেলে।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তারিক বিন খালিদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আসাদ শুক্রবার (১১ মে) বিকেলে ভাড়ার উদ্দেশ্যে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু রাতে আর বাড়ি ফিরেননি।

সকালে স্থানীয় লোকজন সদর উপজেলার হালসা গ্রামের ছয়আনা ব্রিজের কাছে তার মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

এসআই বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন ও গলায় কাটা দাগ এবং গলায় রশি লাগানো আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে মারপিটসহ শ্বাসরোধ করে হত্যার পর তার ব্যবহৃত অটোরিকশাটি ছিনিয়ে গেছে দুর্বৃত্তরা।  

তবে এটা পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাই করতে গিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘন্টা, মে ১২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa