ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে বড় পর্দায় বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, মে ১০, ২০১৮
গোপালগঞ্জে বড় পর্দায় বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জঃ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ সরাসরি বড় পর্দায় দেখানোর জন্য গোপালগঞ্জ জেলা প্রশাসন নানা আয়োজন গ্রহন করেছে।

সরাসরি বড় পর্দায় বঙ্গবন্ধু স্যাটেলাইটে উৎক্ষেপণ দেখতে আসা দর্শকদের গভীর রাত পর্যন্ত সজাগ রাখতে আয়োজন করা হয়েছে ব্যান্ড সংগীত ও যাত্রাপালা। আর এ জন্য গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির স্থায়ী মঞ্চে বসানো হয়েছে প্রজেক্টর।

আনা হয়েছে সাউন্ড সিষ্টেমসহ অন্যান্য সরঞ্জামাদী। আগত দর্শানার্থীদের বসার জন্য চেয়ারের ব্যবস্থা করা হয়েছে।  

উৎক্ষেপণের আগ পর্যন্ত স্থানীয় ব্যান্ড সংগীত দল গান পরিবেশন করবে। আর রাত ১২ টা থেকে রাত দুইটা পর্যন্ত স্থানীয় শংকর অপেরা যাত্রা পরিবেশন করবে। ইতিমধ্যে যাত্রা দলের শিল্পী ও কলা কুশলীরা এসে পৌঁছেছেন।

উৎক্ষেপণ দর্শকদের বড় পর্দায় দেখানোর আয়োজনের সব ধরনের প্রস্তুতি শেষ বলে জানালেন জেলা প্রশাসনের সহকারি কমিশনার অমিত রায়।

তিনি আরো জানান, এ আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ-হের বাকী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল জলিল, গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী আকতারসহ জেলা, উপজেলা, পুলিশ প্রশাসন ও স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ০০১২, মে ১০, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।