ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল না পেয়ে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, মে ১০, ২০১৮
মোটরসাইকেল না পেয়ে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

নাটোর: প্রতিশ্রুতিমতো মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবা-মার ওপর অভিমান করে নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে রিয়াদ হোসেন (১৪) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (১০ মে) সকাল ১০টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রাজ্জাক মোড় এলাকায় ব্রাক অফিসের সামনে এ ঘটনা ঘটে।

রিয়াদ উপজেলার বাগডোব গ্রামের আব্দুল খালেকের ছেলে।

সে বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পরিবারের বরাত দিয়ে বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুর রহমান বাংলানিউজকে জানান, গত জেএসসি পরীক্ষার সময় ছেলে রিয়াদকে তার বাবা-মা প্রতিশ্রুতি দিয়েছিলেন পরীক্ষায় জিপিএ-৫ পেলে তাকে একটি মোটরসাইকেল কিনে দেবে। সেই কথামত পড়ালেখা করে জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে রিয়াদ। কিন্তু ফল প্রকাশের পাঁচ মাস গেলেও বয়স কম হওয়ার কারণে তাকে মোটরসাইকেল কিনে দেননি তার বাবা-মা।  

বৃহস্পতিবার সকালে বাবা-মায়ের কাছে গিয়ে আবারো মোটরসাইকেল কিনে দেয়ার জন্য বায়না ধরে রিয়াদ। এতে অস্বীকৃতি জানালে বাসা থেকে বের হয়ে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রাজ্জাক মোড় এলাকায় ব্রাক অফিসের সামনে একটি ট্রাকের নিচে রিয়াদ ঝাঁপ দেয়। এতে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম উপজেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে সে মারা যায়।  

রিয়াদের মা রাশিদা বেগম বাংলানিউজকে বলেন, ‘সব ছেলেরাই তো বায়না ধরে। সব বায়নাকি বাবা-মা পূরণ করতে পারে। কিন্তু রিয়াদ যে সত্যি সত্যি এমন করতে পারে ভাবতে পারছি না। আসলে না ভেবে ছেলেকে এমন কথা বলাই ঠিক ছিলো না আমাদের। ’

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, মে ১০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।