ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, মে ৩, ২০১৮
নরসিংদীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামকে গুলি করে হত্যা

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সিরাজুল ইসলামকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৩ মে) দুপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে তাকে গুলি করে মারা হয়।

নরসিংদী সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আবুল কালাম বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় ইউপি চেয়ারম্যান সিরাজুলকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করা হয়। ঢামেক নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, দুপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে বাঁশগাড়ী ইউপির চেয়ারম্যান সিরাজুল পক্ষের লোকজনের সঙ্গে একই এলাকার শামীম পক্ষের লোকজনের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে শামীম পক্ষের লোকেরা গুলি করলে সিরাজুলের পেটে গুলি লাগে। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলওয়ার বাংলানিউজকে জানান, প্রকৃত আসামিকে আটকে অভিযান চলছে।

এর আগে বেলা ১১টার দিকে নিজ বাসভবন থেকে বেরিয়ে কার্যালয়ে যাওয়ার পথে রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা গ্রুপ-জেএসএস সংস্কার) কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

** নানিয়ারচর উপজেলা চেয়ারম্যানকে গুলি করে হত্যা

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মে ০৩, ২০১৮, আপডেট: ১৭২৫
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad