ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় পৃথক দুর্ঘটনায় গার্মেন্টকর্মীসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, মে ৩, ২০১৮
বগুড়ায় পৃথক দুর্ঘটনায় গার্মেন্টকর্মীসহ নিহত ২

বগুড়া: বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় গার্মেন্টকর্মীসহ দুইজন নিহত হয়েছে। এসব ঘটনায় কমপক্ষে তিনজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩ মে) বেলা ৩টার দিকে ঢাকা-বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া ও সকালের দিকে ধুনট উপজেলার ধুনট-ঢেকুরিয়া সড়কের মাধবডাঙ্গা গ্রামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মণ্ডল বাংলানিউজকে বলেন, রংপুরগামী একটি খালি ট্রাক বাঘোপাড়া এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশাকে ধাক্কায় দিলে ঘটনাস্থলেই একজন পুরুষ মারা যান।

আহত হন আরেকজন নারী। তবে তাদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

অপরদিকে ধুনট থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) ফারুকুল ইসলাম বাংলানিউজকে বলেন, সকালের দিকে উপজেলা ধুনট-ঢেকুরিয়া সড়কে একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওমর আলী (৩৫) নিহত হন। তিনি একজন গার্মেন্টকর্মী।

এসময় তার সঙ্গে থাকা স্ত্রী শাপলা বেগম (২৫) ও মেয়ে নুপুর খাতুন আহত হন। নিহত ওমর ফারুক উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের পুকুরিয়া গ্রামের আব্দুস সোবাহানের ছেলে।

ট্রাকটির চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের ধরা সম্ভব হয়নি। তবে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে বলেও জানান ওসি ফারুকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মে ০৩, ২০১৮
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।