ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কচুয়ায় আগুনে পুড়লো ৫ বসতঘর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, মে ৩, ২০১৮
কচুয়ায় আগুনে পুড়লো ৫ বসতঘর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় আগুন লেগে পাঁচটি বসতঘর পুড়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার (০৩ মে) সকাল ১১টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের ফুলতলা গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফুলতলা গ্রামের বাসিন্দা ইলিয়াস কবির চুন্নু বাংলানিউজকে জানান, সকালে হঠাৎ নান্নু শেখের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়।

একপর্যায়ে আগুন তার ঘর, সুলতান শেখ, মাহবুবুর রহমান ও এস্কেন্দার শেখের ঘরে ছড়িয়ে পড়ে। প্রথমে এলাকাবাসী ছুটে এসে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাগেরহাটের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে প্রায় দু’ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে। ততক্ষণে আগুনে পাঁচটি ঘর ও ঘরে থাকা ধান, চাল, পাট, আসবাবপত্র ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাগেরহাটের উপ-পরিচালক সরদার মাসুদুর রহমান বাংলানিউজকে জানান, কচুয়ায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে প্রায় দু’ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে। এতে নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্রের ক্ষয়ক্ষতি হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে কিভাবে আগুন লেগেছে তা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, মে ০৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।