ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, মে ৩, ২০১৮
পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার আলীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাকিয়া বেগম (৩৫) নামে এক মা ও তার ৪ বছরের ছেলে সিয়াম নিহত হয়েছে। এ ঘটনায় ১২ বছরের অপর ছেলে রাজু গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩ মে) বেলা সাড়ে ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতরা উপজেলার ধুলাসার ইউনিয়নের চর চাপলী গ্রামের বাসিন্দা বশির হাওলাদারের স্ত্রী-সন্তান।

আহত রাজুকে উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের পরিবার ও প্রতিবেশীদের সূত্র জানা যায়, বশির হাওলাদার পেশায় একজন মাছ ব্যবসায়ী। তিনি লতাচাপলী ইউনিয়নের আলীপুরে নাছির মিয়ার ঘর ভাড়া করে পরিবার-পরিজন নিয়ে থাকেন। বাসার বৈদ্যুতিক তারের সমস্যা দেখা দিলে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে প্রথমে শিশু সন্তান সিয়াম বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে মা জাকিয়া বেগম ও পরে রাজু বিদ্যুৎস্পৃষ্ট হয়।

তাৎক্ষণিক তাদের উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিস্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মা ও শিশু সন্তানকে মৃত ঘোষণা করেন।

বাড়ির মালিক মো. আনছার উদ্দিন মোল্লা মা ও ছোট ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার সময় বিদ্যুতের তারে সমস্যার কারণে পুরো টিনসেড বাসা বিদ্যুতায়িত হয়ে পড়ে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মে ০৩, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।