ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ট্রাকচাপায় ইজিবাইকের ৫ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, মে ২, ২০১৮
ঝিনাইদহে ট্রাকচাপায় ইজিবাইকের ৫ যাত্রী নিহত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝিনাইদহ: ঝিনাইদহে ট্রাকচাপায় ইজিবাইকের পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

বুধবার (২ মে) দুপুর ২টার দিকে সদর উপজেলার লাউদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লাউদিয়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে ইজিবাইক চালক মাহবুব হোসেন (৪০), একই এলাকার আলামীনের স্ত্রী হাজেরা খাতুন (২৩), একই এলাকার পাপিয়া খাতুন (২৪), যশোর সদরের বসুন্দিয়া এলাকার ইমান আলীর ছেলে আসলাম হোসেন (৩৩) ও অজ্ঞাতপরিচয় একজন।

আহতরা হলেন- লাউদিয়া এলাকার সোহেল আহমেদ (২৫), আল মামুন (২০) ও ইলমা খাতুন (৫)।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বাংলানিউজকে জানান, দুপুরে ঝিনাইদহ শহর থেকে ব্যাটারিচালিত ইজিবাইকে করে আটজন যাত্রী কালীগঞ্জ যাচ্ছিলেন। পথে লাউদিয়া কলেজ গেট এলাকায় এলে বিপরীত দিক থেকে একটি সবজি বোঝায় ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত এবং পাঁচজন আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো দু’জনের মৃত্যু হয়। আহতদের মধ্যে ইলমা, সোহেল ও মামুনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক। তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, মে ০২, ২০১৮, আপডেট: ১৮১৯
এনটি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।