ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলডাঙ্গায় মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২০ ঘণ্টা, মে ২, ২০১৮
নলডাঙ্গায় মরদেহ উদ্ধার

নাটোর: নাটোরের নলডাঙ্গায় লিটন হোসেন (৪৫) নামে এক চোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০২ মে) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বুড়িরভাগ গ্রামের হাইস্কুলের পার্শ্বে নাটোর-নলডাঙ্গা সড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। লিটন হোসেন উপজেলার খাজুরা লাহিড়িপাড়া গ্রামের কসিম উদ্দিনের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর হোসেন খন্দকার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ভোরে সোনাপাতিল গ্রামের আব্দুস সাত্তার নামে এক ব্যক্তির বাড়ি থেকে অটোচার্জার ভ্যান চুরি করে নিয়ে যাচ্ছিলেন লিটন। পথে বুড়িরভাগ গ্রামের হাইস্কুলের পার্শ্বে নাটোর-নলডাঙ্গা সড়কের ওপর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। চুরি হওয়া ভ্যানটি উদ্ধারের পর মালিক তা শনাক্ত করেছেন। প্রাথমিক তদন্তে মৃত ব্যক্তির শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে মৃত ব্যক্তিটি এলাকার চিহ্নিত ও পেশাদার চোর। দীর্ঘদিন ধরে পুর্ব সোনাপাতিল গ্রামে শ্বশুরবাড়িতে ঘর জামাই থেকে এসব কর্মকাণ্ড চালাতো। তার বিরুদ্ধে এসব কাণ্ডের কারণে থানায় একাধিক মামলা রয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, মে ০২, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।