ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হজযাত্রীদের হয়রানি করলে স্থান হবে জেলখানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
হজযাত্রীদের হয়রানি করলে স্থান হবে জেলখানা আলোচনাসভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী শাহজাহান কামাল-ছবি-বাংলানিউজ

লক্ষ্মীপুর: হজযাত্রীদের জন্য বিমান প্রস্তুত করা হয়েছে। সরকার তাদের নিশ্চিন্তে হজ পালনসহ সব ধরনের সুরক্ষা দিতে বদ্ধপরিকর। হজযাত্রীদের যারা হয়রানি করবে তাদের স্থান হবে জেলখানা।  

শনিবার (২৮ এপ্রিল) দুপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল একথা বলেন।

তিনি বলেন, অধিকারবঞ্চিত করার নামই অবিচার।

অনেক গরিব-দুঃখী মানুষ আর্থিক সুবিধা না থাকায় বিচার পায় না। অসহায় ও দরিদ্র বিচারপ্রার্থীদের ন্যায়বিচার পাওয়া নিশ্চিত করতে সরকার আইনি সহায়তা দিচ্ছে। সুবিধাবঞ্চিতদের সুবিচার প্রাপ্তি ও অধিকার নিশ্চিত করায় আশার আলো আসছে।  

জেলা জজ ও দায়রা জজ আদালতে বিচারক ও কমিটির সভাপতি ড. একেএম আবুল কাশেমের সভাপতিত্বে বক্তব্য দেন-সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, মোহাম্মদ নোমান, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ও আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জসিম উদ্দিন প্রমুখ।

এর আগে সকালে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। এছাড়া দিনব্যাপী আইনগত সহায়তা মেলা চলছে।  

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
এসআর/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।