ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় জামাইয়ের পিটুনিতে শ্বশুর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
পাবনায় জামাইয়ের পিটুনিতে শ্বশুর নিহত

পাবনা: পাবনার চাটমোহরে পারিবারিক বিরোধের জের ধরে মেয়ে জামাইয়ের পিটুনিতে শ্বশুর নিহত হয়েছেন। এ ঘটনায় জামাই ইমনের বাবা দলিল উদ্দিনকে আটক করেছ পুলিশ।  

শুক্রবার (২৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

চাটমোহর থানার ওসি (তদন্ত) শরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, বছর দু’য়েক আগে চরপাড়া গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে রত্না খাতুনের সঙ্গে একই গ্রামের দলিল উদ্দিনের ছেলে ইমনের (২৫) বিয়ে হয়।

বিয়ের পর বছর খানেক ভালো ভাবেই চলে তাদের সংসার।

সম্প্রতি ইমনের স্ত্রী তার বাবার বাড়িতে আসার পর স্বামীর বাড়ি যেতে অনীহা প্রকাশ করেন। বার বার তাগাদা দিয়েও কোনো লাভ হয়নি। একপর্যায়ে শুক্রবার সন্ধ্যায় ইমন তার বাবা দলিল উদ্দিনকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়ি আসে। এ সময় ইমন ওই বাড়িতে স্ত্রীকে না পেয়ে খুঁজতে থাকেন এবং শ্বশুরের কাছে জানতে চান। এ নিয়ে  তাদের মধ্যে বাক-বিতণ্ডা ও হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে ইমন ও তার বাবা আব্দুস সাত্তারকে বেদম মারধর করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।
এ ঘটনায় ওই গ্রামে উত্তেজনা চলছে। পুলিশ খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে এবং পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে  পুলিশ মোতায়েন করেছে।

ওসি আরো জানান, এ ঘটনায় দলিল উদ্দিনকে আটক করা হয়েছে। তবে এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।