ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চৌহালীতে ২ রোহিঙ্গা নারী উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
চৌহালীতে ২ রোহিঙ্গা নারী উদ্ধার উদ্ধার হওয়া দুই রোহিঙ্গা নারী।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় কক্সবাজারের উখিয়া কুতুপালং এলাকা থেকে পালিয়ে আসা দুই রোহিঙ্গা নারীকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার এনায়েতপুর থানার ভাঙ্গাবাড়ি বারুপুর গ্রামের আদম ব্যবসায়ী নজরুল ইসলামের বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া রোহিঙ্গা নারীরা হলেন- মিয়ানমারের মেরুল্লা জেলার মন্ডু রাশিদা থানার করতালী গ্রামের আমানুল্লাহর মেয়ে রোকেয়া খাতুন (২০) এবং একই এলাকার শিকদার পাড়া গ্রামের আব্দুল হকের মেয়ে রহিমা খাতুন (১৮)।

তারা ভাঙ্গাবাড়ি গ্রামের আদম ব্যবসায়ী নজরুল ইসলামের বাড়িতে গত কয়েক দিন ধরে অবস্থান করছিলেন।  

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস বাংলানিউজকে জানান, এই দুই নারী মালয়শিয়ায় অবস্থানকারী দুই স্বামীর কাছে যাবার উদ্দেশে পাসপোর্ট করার জন্য আদম ব্যবসায়ী নজরুলের বাড়িতে অবস্থান করছিলেন। খবর পেয়ে নজরুলের বাড়িতে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়েছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে নজরুল ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়। তাদের আইনগতভাবে রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad