ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রুমে আগুন লাগিয়ে পরীক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
রুমে আগুন লাগিয়ে পরীক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা শিক্ষার্থী তারেক আজিজ নাহিদ-ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় রুমে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে তারেক আজিজ নাহিদ নামে এক এইচএসসি পরীক্ষার্থী।

শুক্রবার (২৭ এপ্রিল) দুপুরে উপজেলার ঐতিহ্যবাহী আদিনা ফজুলল হক সরকারি কলেজের আবাসিক ভবনে এ ঘটনা ঘটে।

নাহিদ দাদনচক এলাকার আবদুর রশিদ টিপুর ছেলে।

ওই কলেজ থেকে সে চলতি এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।

শিবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম হাবিব বাংলানিউজকে জানান, নাহিদ শুক্রবার দুপুরে কলেজের আবাসিক ভবনে তার রুমে আগুন লাগিয়ে হাতে ছুরি নিয়ে আত্মহত্যার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তার শরীরের কয়েক স্থানে ছুরির আঘাতের চিহ্ন রেয়েছে। ধারণা করা হচ্ছে সে ছুরি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। তাকে উদ্ধার করতে গিয়ে ছুরির আঘাতে চার পুলিশ সদস্য আহত হয়। তাদেরও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ছুরিটি উদ্ধার করা হয়েছে।

এর আগেও একবার কলেজের আবাসিক ভবনে আগুন লাগানোর চেষ্টা করেছিল নাহিদ। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

আদিনা ফজুলল হক সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ওলিউর রহমান জানান, লাগানো আগুনে কলেজের চেয়ার টেবিলসহ বেশ কিছু আসবাবপত্র পুড়ে গেছে।

তিনি আরও জানান, নাহিদ গত বছর পরীক্ষায় অকৃতকার্য হয়ে চলতি বছর আবার অংশ নিচ্ছে। সে এখন পুলিশ হেফাজতে রয়েছে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।