ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে পৃথক স্থান থেকে ২ মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
মুন্সীগঞ্জে পৃথক স্থান থেকে ২ মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পৃথক স্থান থেকে দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুন্সীগঞ্জ শহরের পুলিশ লাইন্স সংলগ্ন একটি মাদ্রাসার কক্ষ থেকে আবু সাইদ (১৭) ও বিকেল সাড়ে ৩টার দিকে সিরাজদিখান থানা সংলগ্ন ইছামতি নদী থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

আবু সাইদ মাদ্রাসা মসজিদের ইমাম মাওলানা সাইদুর রহমানের ছেলে।

সে মুন্সীগঞ্জ আদর্শ মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র।

মুন্সীগঞ্জ সদর থানার উপ পরিদর্শক (এসআই) ইমান আলী বাংলানিউজকে জানান, সন্ধ্যায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তালা ভেঙে মাদ্রাসা কক্ষে ঢুকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় আবু সাইদের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

তিনি আরো জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে বিকেলে ইছামতি নদী থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অনেক দিন আগের মরদেহটি ভাসতে ভাসতে এখানে এসেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।