ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণে অন্তঃসত্ত্বাকে মামলা তুলতে মারধর, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
ধর্ষণে অন্তঃসত্ত্বাকে মামলা তুলতে মারধর, গ্রেফতার ১

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা নারীকে মারধর করেছেন মামলার আসামিরা। এ ঘটনায় ধর্ষণ মামলার প্রধান আসামি নজরুল ইসলাম ওরফে বাবুলকে (৪৬) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৫ এপ্রিল) দুপুরে বাবুলকে গ্রেফতার করা হয়। এর আগে মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে ওই নারীকে মামলা তুলে নিতে হুমকি দিয়ে মারধর করেন বাবুলসহ ধর্ষণে অভিযুক্ত আসামিরা।

পরে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

গ্রেফতার আসামি বাবুল কোটালীপাড়া উপজেলার কাচারিভিটা গ্রামের আব্দুল জব্বার শেখের ছেলে।

আহত অন্তঃসত্ত্বার বোন ও মামলার বাদী বাংলানিউজকে বলেন, মানসিক সমস্যার কারণে প্রায় ১০ বছর আগে আমার বোনকে তার স্বামী ছেড়ে দেন। এরপর থেকে তিনি বাবার বাড়িতেই থাকতেন। কিন্তু এখানে ২০১৭ সালের ২ অক্টোবর চার থেকে পাঁচ যুবক তাকে ধর্ষণ করেন। পরে তিনি অন্তঃসত্ত্বা হলে আমরা বিষয়টি জানতে পেরে গত ২৭ ফেব্রুয়ারি বাবুলসহ একই এলাকার মুনসুর শেখের ছেলে কবির শেখ (৩৮), আফসর হাওলাদারের ছেলে নরুল ইসলাম হাওলাদার (৩৮), মনিন্দ্র বিশ্বাসের ছেলে চীকমনি বিশ্বাস (৫৫) ও একই উপজেলার নয়াকান্দি গ্রামের মনিন্দ্র বিশ্বাসের ছেলে অনিল বিশ্বাসকে (৩৫) আসামি করে গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করি। এরপর থেকেই আসামিরা মামলা তুলে নিতে হত্যাসহ বিভিন্নভাবে হুমকি দিচ্ছিলেন। মঙ্গলবারও মামলা তুলে নিতে তাকে হুমকি দিয়ে মারধর করেন আসামিরা।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাজমুল হক বাংলানিউজকে বলেন, ওই নারীর শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বাংলানিউজকে বলেন, মামলার প্রধান আসামি বাবুলকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।