ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ৪ আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
চাঁপাইনবাবগঞ্জে ৪ আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিল জব্দ জব্দকৃত আগ্নেয়াস্ত্র ও মাদক-ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলক‍ূপি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে চারটি বিদেশি পিস্তল, ছয়  রাউন্ড গুলি, দু’টি ম্যাগজিন, ১৯৮ বোতল ফেনসিডিলসহ একটি অটোরিকশা জব্দ করেছে বিজিবি সদস্যরা।

তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। মঙ্গলবার দিবাগত  রাত আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জে ৫৯-বিজিবি  ব্যাটালিয়নের অধিনায়ক কর্নেল রাশেদ আলীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

বুধবার সকাল সাড়ে ৯টায় ব্যাটালিয়ন সদরে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ অধিনায়ক রাশেদ অভিযানের বর্ণনা করেন। তিনি  বলেন, ভারত থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য আসছে এমন খবর পেয়ে ব্যাটালিয়ন সদরের একটি দল নিয়ে অভিযান শুরু করা হয়।  

রাত আড়াইটার দিকে সীমান্তবর্তী তেলক‍ূপি ব্রিজ এলাকায় তার টহল দলকে দেখে আটোরিকশা ফেলে পালিয়ে যায় চালক। পরে তল্লাশি চালিয়ে অটোরিকশার ভেতর থেকে আমেরিকান পিস্তল, তিনটি ভারতীয় ওয়ান শ্যুটারগান, ছয় রাউন্ড গুলি, দু’টি ম্যাগজিন ও ১৯৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

অবৈধ আগ্নেয়াস্ত্র ও অটোরিকশা শিবগঞ্জ থানায় ও ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেয়ার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।