ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পল্টনে ভোরে বেপরোয়া দুই বাসের সংঘর্ষে প্রাণ গেলো চালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
পল্টনে ভোরে বেপরোয়া দুই বাসের সংঘর্ষে প্রাণ গেলো চালকের দুর্ঘটনাকবলিত দুই বাসের দশা

ঢাকা: রাজধানীর পল্টনে বেপরোয়া দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মিজান কাজী (৪০) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও সাত যাত্রী।

সোমবার (২৩ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে পল্টন মোড়ে সদরঘাট-গাজীপুর রুটে চলাচলকারী সুপ্রভাত পরিবহন ও মিরপুর-যাত্রাবাড়ী রুটে চলাচলকারী বেস্ট ট্রান্সপোর্টের বাস দু’টি এ সংঘর্ষে জড়ায়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হলে পথচারীরা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান।

কিন্তু সেখানে মিজানকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।

মিজান কাজীর মৃত্যুর সংবাদ পেয়ে ঢামেকে ছুটে আসেন তার স্ত্রী শিউলী আক্তার। তিনি বাংলানিউজকে জানান, তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে সবুজবাগের পূর্ব বাসাবোর ওয়াসা রোড এলাকায় একটি বাসায় ভাড়া থাকছেন তারা। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার গাজিবাড়ীতে।

শিউলী আরও জানান, মিজান নিজেই বাসচালক হলেও ক’দিন আগে চাকরি হারান। সোমবার ভোরের দিকে চাকরির পাওয়ার কথা শুনে বাসা থেকে বের হন তিনি। তবে ঘটনার সময় তিনি কোনো বাসের চালক ছিলেন কি-না তা জানা যায়নি।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার রেজা বাংলানিউজকে জানান, দুর্ঘটনাকবলিত দুই বাসকে থানায় নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬৫৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
এজেডএস/বিএসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।