ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় ঘাঘট লেকে ২টি সেতু নির্মাণ কাজ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
গাইবান্ধায় ঘাঘট লেকে ২টি সেতু নির্মাণ কাজ শুরু ঘাঘট লেক উন্নয়ন প্রকল্পের আওতায় দু’টি আরসিসি সেতু নির্মাণ কাজের উদ্বোধন করেন গাইবান্ধা সদর আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি।

গাইবান্ধা: গাইবান্ধা শহরের মধ্য দিয়ে বয়ে যাওয়া ঘাঘট লেক উন্নয়ন প্রকল্পের আওতায় দু’টি আরসিসি সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

সোমবার(১৬ এপ্রিল) বিকেলে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন গাইবান্ধা সদর আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি।

এ কর্মসূচির আওতায় শ্মশান ঘাট এলাকায় দু’পাড়ের সংযোগ স্থাপনে ৪৫ মিটার দীর্ঘ এবং ডেভিড কোম্পানীপাড়ায় ৫৪ মিটার দীর্ঘ দু’টি আরসিসি সেতু নির্মাণ করা হবে।

এজন্য প্রায় সাড়ে সাত কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন-পৌরসভার মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, কাউন্সিলর কামাল আহম্মেদ, ইউনুছ আলী শাহীন, আব্দুর রহিম শেখ প্রমুখ।  

উল্লেখ্য, এ প্রকল্পের আওতায় গাইবান্ধা ঘাঘট লেকের তিন কিলোমিটার পুনরায় খনন, চারটি ঘাট স্থাপনসহ অন্যান্য উন্নয়ন কাজ করা হবে। এজন্য ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা।  

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।