[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ফেনীতে আড়াই কোটি টাকার মাদক উদ্ধার, নারীসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৬ ১০:৫৪:৫২ এএম
মাদকসহ আটক নারী, ছবি: বাংলানিউজ

মাদকসহ আটক নারী, ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীতে অভিযানে চালিয়ে শহরের একটি বাড়ি থেকে দেড় কেজি হেরোইন, ২৫ হাজার ইয়াবা ও ২৯ রাউন্ড গুলিসহ এক নারীকে আটক করেছে মাদকবিরোধী টাস্কফোর্স। এসময় শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নারীসহ আরো তিনজনকে আটক করা হয়েছে।

সোমবার (১৬ এপ্রিল) দিনভর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে মাদকবিরোধী টাস্কফোর্স।

এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদফতরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক ইকবালুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সদস্য ও ব্যাটালিয়ন আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানে শহরের পূর্ব উকিলপাড়ার আরামবাগ সুইমিংপুলের পেছনে মাদক ব্যবসায়ীদের মূলহোতা মাসুদের কর্মচারী সাকিবের ভাড়া বাসায় অভিযান চালিয়ে ২৫ হাজার পিস ইয়াবা, এক কেজি ৪শ’ গ্রাম হেরোইন ও ২৯ পিস গুলি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য ২ কোটি ৬৫ লাখ টাকা। এসময় ওই বাসার মালিক পারভীন বেগমকেও (৩৫) আটক করা হয়েছে।

এছাড়া ফেনী রেলস্টেশন এলাকা অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সালমা আক্তার ওরফে জুবলীকে (৫০) আটকের পরে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। গাঁজা বহনের দায়ে মাদক ব্যবসায়ী শাহ-আলম (৩৫) ও মো. কবির হোসেন (১৯) নানে দুই ব্যক্তিকে ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়।

মূলত মাদকগুলো মূলহোতা মাসুদ। অভিযানের খবর পেয়ে মাসুদ তার অফিসে তালা দিয়ে পালিয়ে গেছে। 

মাসুদসহ আটকদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা রুজুর জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শককে নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮ 
এসএইচডি/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa