[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৬ ৯:৩২:২৭ এএম
হবিগঞ্জের ম্যাপ

হবিগঞ্জের ম্যাপ

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জে জমি দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারী ও শিশুসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নে রমজানপুর গ্রামের এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে ২০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন। 

আহতদের মধ্যে অনিতা সরকার (৩৫), পলাশ সরকার (৩০), সুরঞ্জন সরকার (৪০), অনিক (১৪), শুভাস (২৫), প্রদীপ দাস (৩২), মানিক (৩৫), নীতেন্দ্র (৩৫), শচীন্দ্র (৫০), জান্টু (২০), রথিন্দ্র (৩৫), নরেশ (৭০), পরেশ সরকার (৬৫), গণেশ সরকার (১৩), রমিজ (১৯) ও মনীষ দাসের (২৫) নাম জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ধানের জমি নিয়ে দীর্ঘদিন ধরে রমজানপুর গ্রামের প্রদীপ সরকারের সঙ্গে একই গ্রামের প্রবীন্দ্র সরকারের বিরোধ চলে আসছে। সোমবার দুপুরে প্রদীপ সরকারের লোকজন বিরোধপূর্ণ ওই জমি দখল করতে যান। এসময় প্রতিপক্ষের লোকজন বাধা দিলে সংঘর্ষ বেধে যায়। ঘণ্টাব্যাপী সংঘর্ষে নারী ও শিশুসহ অন্তত ৩০ জন আহত হন। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতাউর রহমান জানান, জমি দখল নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa