[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বালিয়াকান্দিতে চাচাতো ভাইয়ের আঘাতে শিক্ষক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৬ ৯:১২:০৭ এএম
রাজবাড়ী

রাজবাড়ী

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের আঘাতে আ. রাজ্জাক (৫০) নামে এক শিক্ষক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাজ্জাককে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজ্জাক পাটকিবাড়িয়া গ্রামের মৃত ছাকেন আলীর ছেলে। তিনি পাটকিবাড়িয়া পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

আ. রাজ্জাক বাংলানিউজকে বলেন, আমার দুঃসম্পর্কের চাচাতো ভাই আবুল কালাম আজাদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে সোমবার সকালে তিনি আমার মাথায় আঘাত করেন।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারুক হোসেন বাংলানিউজকে বলেন, মাথায় আঘাত নিয়ে রাজ্জাক হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিনা বেগম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় রাজ্জাকের ছেলে আলিমুদ্দিন বাদী হয়ে চার থেকে পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা করছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa