[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

রাঙ্গাবালীতে অগ্নিকাণ্ডে ৬ দোকান পুড়ে ছাই 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৬ ৪:৩৭:৫৪ এএম
রাঙ্গাবালীতে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া দোকান/ ছবি: বাংলানিউজ

রাঙ্গাবালীতে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া দোকান/ ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় অগ্নিকাণ্ডে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (১৬ এপ্রিল) ভোরে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত দোকানের মালিকরা জানান, রোববার (১৫ এপ্রিল) দিনগত রাতে উপজেলার ফেলাবুনিয়া বাজারে একটি ইলেকট্রনিক্সের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরে স্থানীয়রাসহ দোকান মালিকরা কয়েকঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগেই রবিউল হাসানের ইলেকট্রনিক্সের দোকান, হিমেল মাহমুদের প্লাস্টিক পণ্যের দোকান, আবু বকরের কাপড়ের দোকান, সালাউদ্দিনের চালের দোকান ও তোফাজ্জেল হোসেনের মুদি দোকানসহ ছয়টি পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে, অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেনসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী আলীম উল্লাহ বাংলানিউজকে জানান, ক্ষতিগ্রস্তদের তালিকা করে সরকারিভাবে সহায়তা দেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa