ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বাকৃবিতে ময়মনসিংহ-ঢাকা রেলপথ অবরোধ, আটকে আছে ৩ ট্রেন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
বাকৃবিতে ময়মনসিংহ-ঢাকা রেলপথ অবরোধ, আটকে আছে ৩ ট্রেন  বাকৃবিতে ময়মনসিংহ-ঢাকা রেলপথ অবরোধ

ময়মনসিংহ: কোটা সংস্কারের দাবিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় রেলস্টেশনে অবস্থান নিয়ে ময়মনসিংহ-ঢাকা রেলপথ অবরোধ করে রেখেছেন। এতে ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশনসহ আশপাশের এলাকায় আটকা পড়েছে তিনটি ট্রেন। 

বুধবার (১১ এপ্রিল) দুপুর সাড়ে ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের মধ্য দিয়ে চলে যাওয়া ঢাকা-ময়মনসিংহ রেলপথ অবরোধ করে রেখেছেন শিক্ষার্থীরা।  

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিনটেনডেন্ট জহুরুল ইসলাম বাংলানিউজকে জানান, ময়মনসিংহ রেলওয়ে স্টেশন থেকে দুপুর পৌনে ২টায় ফিফটি ডাউন বলাকা ট্রেনের ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল।

কিন্তু ট্রেনটি স্টেশনেই আটকে আছে।  

ময়মনসিংহ রোড স্টেশনে আটকা আছে ৪৮ ডাউন দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন। বিকেল সাড়ে ৩টায় ট্রেনটির ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল।  

তিনি জানান, ৭৩৫ নম্বর অগ্নিবীণা একপ্রেস ট্রেনটি পাশের ফাতেমা নগর স্টেশনে আটকে আছে। দুপুর ১২টা ৪০ মিনিটে ট্রেনটির জামালপুরের তারাকান্দি স্টেশনের উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল।  

বাংলাদেশ সময় ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮ 
এমএএএম/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa