ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরীপুরে মা’কে হাত-পা বেঁধে পেটালো সন্তানরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
গৌরীপুরে মা’কে হাত-পা বেঁধে পেটালো সন্তানরা সন্তানদের নির্মম নির্যাতনের পার হাসপাতালে চিকিৎসাধীন জাহানারা বেগম। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে নিজের মা’কে হাত-পা বেঁধে বেধড়ক পিটিয়েছেন তারই দুই সন্তান।

সন্তানদের নির্মম নির্যাতনের শিকার এ মায়ের নাম জাহানারা বেগম (৪০)।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে বুধবার (১১ এপ্রিল) সকালে উপজেলার মইলাকান্দা ইউনিয়নের মেছিডেঙ্গি গ্রামে।

পরে স্থানীয় গ্রাম পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় জাহানারা বেগমকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয় সাংবাদিকদের কাছে আহত জাহানারা বেগম অভিযোগ করে বলেন, এদিন সকালে তার স্বামী স্থানীয় রাজমিস্ত্রী হবি মিয়ার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে হবি তার দুই ছেলে ওয়াসিম (২৩) ও জসিমকে (১৮) জাহানারার হাত-পা বেঁধে ফেলার জন্য হুকুম দেয়। পরে বাবার হুকুমে দুই সন্তান ও তাদের বাবা হবি জাহানারাকে বেধড়ক পিটিয়ে আহত করেন।

স্থানীয় মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ দুপুরে বাংলানিউজকে জানান, নেশাগ্রস্ত দু’সন্তান মাকে পিটিয়েছে। পরে আমার হস্তক্ষেপে গ্রাম পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে।

জানতে চাইলে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহমেদ বাংলানিউজকে জানান, এক নারীকে তার সন্তানরা মারধর করেছেন। এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।