ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে রাস্তা থেকে সরিয়ে দেওয়া হলো শিক্ষার্থীদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
গাজীপুরে রাস্তা থেকে সরিয়ে দেওয়া হলো শিক্ষার্থীদের মহাসড়কে আন্দোলনরত শিক্ষার্থীরা, ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুরে কোটা সংস্কারের দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আন্দোলনরত শিক্ষার্থীদের রাস্তা থেকে সরিয়ে দিয়েছে পুলিশ।ফলে প্রায় আড়াই ঘণ্টা পর মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়েছে।

বুধবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে মহাসড়কে ব্যারিকেড দিয়ে বিক্ষোভ শুরু করেন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ও কাজি আজিম উদ্দিন কলেজের শিক্ষার্থীরা।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, সকাল থেকেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সামনের মহাসড়কে ব্যারিকেড দিয়ে বিক্ষোভ শুরু করেন শিক্ষার্থীরা।

এতে এ মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ। পরে দুপুরে পুলিশ গিয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের রাস্তা থেকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

একই সময় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে বিক্ষোভ করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এসময় বিভিন্ন স্লোগান দেন তারা।

ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের শিক্ষার্থী বিপ্লব শেখ বাংলানিউজকে জানান, সারা দেশে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। এ নিয়ে মন্ত্রীরা যেভাবে কথা বলছে তা দুঃখজনক।  দাবি মেনে না নেওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. অহিদুজ্জামান জানান, শিক্ষার্থীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করায় কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের রাস্তা থেকে সরিয়ে দিলে যান চলাচল শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।