ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বদরগঞ্জে স্বামীর বাটখারার আঘাতে স্ত্রীর মৃত্যু

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
বদরগঞ্জে স্বামীর বাটখারার আঘাতে স্ত্রীর মৃত্যু

রংপুর: রংপুরের বদরগঞ্জে স্বামীর বাটখারার (ওজনমাপক যন্ত্র) আঘাতে স্ত্রী আরফিনার (২০) মৃত্যু হয়েছে।

সোমবার (৯ এপ্রিল) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরফিনার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চার বছর আগে উপজেলার রাধানগর ইউপির দফাদারপাড়ার আমির আলীর মেয়ে আরফিনার সঙ্গে একই ইউপির আরজি দিলালপুর উত্তরপাড়া গ্রামের আব্দুস সালেমের ছেলে শরিফুল ইসলামের বিয়ে হয়।

স্বামী-স্ত্রী দু’জনেই ঢাকার এক গার্মেন্টেসে চাকরি করেন। দাওয়াতের সুবাদে রোববার (৮ এপ্রিল) নানা শ্বশুর কাশেম ব্যাপারীর বাড়ি পলিপাড়াতে বেড়াতে আসেন। দাওয়াত শেষে স্বামী ও স্ত্রীর মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে শরিফুল দুই কেজির বাটখারা দিয়ে আরফিনার মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে আরফিনাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে রমেক হাসপাতালে পাঠায়। সোমবার দুপুরে আরফিনা সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর হাই রুবেল বাংলানিউজকে জানান, আরফিনার মাথায় গুরুতর আঘাত ছিল। উন্নত চিকিৎসার জন্য তাকে রমেক হাসপাতালে পাঠানো হয়।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বাংলানিউজকে জানান,  বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ