ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

ভিসি বাসভবনে তাণ্ডব: তদন্ত ছাড়া কিছু বলা যাবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
ভিসি বাসভবনে তাণ্ডব: তদন্ত ছাড়া কিছু বলা যাবে না ডিএমপি অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম/ছবি- জি এম মুজিবুর

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভিসির বাসভবনে যে তাণ্ডব চলেছে এ বিষয়ে তদন্ত না করে কিছু বলা যাবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

কোটা সংস্কার আন্দোলনকারীদের একটি দল সচিবালয়ের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলতে সচিবালয়ের পথে রয়েছে। এ প্রসঙ্গে সোমবার (০৯ এপ্রিল) দুপুরে তিনি বলেন, একটা প্রতিনিধি দল সচিবালয়ে যাওয়ার কথা রয়েছে, তারা সেখানে গিয়ে এ বিষয়ে আলাপ-আলোচনা করবে।

এদিকে মন্ত্রিসভার নিয়মিত বৈঠক শেষে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের প্রসঙ্গে মন্ত্রিপরিষদ বিভাগ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেন, কোটা সংস্কারের বিষয়টি জনপ্রশাসন মন্ত্রণালয় পরীক্ষা–নিরীক্ষা করে দেখবে। জনপ্রশাসন মন্ত্রণালয় হলো এটার স্টেকহোল্ডার। তারা বিষয়টা দেখে মন্ত্রিপরিষদকে অবহিত করবে।

সরকারের আহ্বানে সাড়া দিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলতে যাচ্ছেন কোটা সংস্কার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ২০ সদস্যের প্রতিনিধি দল।

দুপুর আড়াইটার আগে আন্দোলনকারীদের অন্যতম সমন্বয়ক হাসান আল মামুন দোয়েল চত্বরে সাংবাদিকদের এ কথা জানান। ঢাবি ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে রাজু ভাস্কর্যের পাদদেশে আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষ থেকে দোয়েল চত্বরে পুলিশের সঙ্গে কথা বলতে আসেন মামুন।  

তিনি বলেন, আমাদের ২০ সদস্যদের একটি প্রতিনিধি দল সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সঙ্গে কথা বলতে। আলোচনা শেষে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৮
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa