ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
ঈশ্বরদীতে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক আটক যুবক নাদিম

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদীতে দশম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে নাদিম হোসেন (২২) নামে এক যুবককে আটক করছে পুলিশ।

সোমবার (০৯ এপ্রিল) দুপুর আড়াইটায় শহরের কাচারীপাড়া জামতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। নাদিম ঈশ্বরদী পৌর এলাকার পশ্চিমটেংরী চারীপাড়া মহল্লার গোলাম মোস্তফার ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি-ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক বাংলানিউজকে বলেন, রোববার (০৮ এপ্রিল) সকালে ঈশ্বরদীর সাঁড়া মাড়োয়ারী স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী তার বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাচ্ছিল। এসময় ঈশ্বরদী শহরের দড়িনারিচা এলাকায় ওই ছাত্রীকে জাপটে ধরে প্রকাশ্যে শ্লীলতাহানি করেন নাদিম। পরে স্থানীয়রা এসে স্কুলছাত্রীকে উদ্ধার করলেও নাদিমকে তারা ধরতে পারেনি। এছাড়া এ ঘটনার খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এরপর রোববার থেকে অভিযান চালিয়ে সোমবার দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পশ্চিমটেংরী কাচারীপাড়া এলাকা থেকে নাদিমকে আটক করে পুলিশ। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান এএসপি।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।