ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

কক্সবাজারে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
কক্সবাজারে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

কক্সবাজার: কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে বসতবাড়ির সীমানা বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনের ধারালো অস্ত্রের আঘাতে আব্দুর রহিম (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ আরও ছয়জন আহত হয়েছেন। 

সোমবার (৯ এপ্রিল) বেলা ১১টার দিকে ভারুয়াখালী ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত রহিম দক্ষিণপাড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।

আহতরা হলেন- মীর আহমদ, শাকিল আহমদ, রাজিয়া বেগম, সাজু মিয়া ও সৈয়দ আহমদ।

নিহতের ভাই শাকিল বাংলানিউজকে বলেন, ‘বাড়ির সীমানা বিরোধ নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী আলী আহমদের সঙ্গে আমাদের বিরোধ চলে আসছিলো। একপর্যায়ে সোমবার সকালে আলী আহমদ ও তার তিন ছেলে আলী হোসেন, হামিদ হোসেন, নবী হোসেনসহ তাদের কয়েজ স্বজন বিভিন্ন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের পরিবারের ওপর হামলা চালায়’।  

‘তারা আমার ভাই রহিমকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে। স্থানীয়দের সহযোগিতায় ভাইকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে’ –বলেন নিহতের ভাই শাকিল।  

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনার পর ঘটনাস্থল পরির্দশন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান পুলিশে এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৮
টিটি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa