ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যৌতুক না পেয়ে স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
যৌতুক না পেয়ে স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন

সাতক্ষীরা: যৌতুক না পেয়ে সাতক্ষীরায় আনোয়ারা খাতুন না‌মে এক গৃহবধূ‌কে গাছে বেঁধে নির্যাতনের অ‌ভি‌যোগ উ‌ঠ‌ছে তার স্বামী কাবিদের বিরুদ্ধে। এ ঘটনায় কাবিদ ও তার বড় ভাই হাবিদকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৬ এপ্রিল) সকালে সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলা গ্রামে এ ঘটনা ঘ‌টে।

স্থানীয়রা জানায়, যৌতুক আদায়সহ নানা কারণে কাবিদ তার স্ত্রীকে প্রায়ই মারধর করতেন।

শুক্রবার সকালে ভাত খাওয়া নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে কাবিদ ও তার ভাই হাবিদ আনোয়ারাকে বকবকি করেন। এতে আনোয়ারা মনের কষ্টে বিষপানে আত্মহত্যার করবে বলে হুমকি দেন তাদের। পরে তারা ক্ষিপ্ত হয়ে তাকে বাড়ির উঠানের একটি আম গাছে বেঁধে রড ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন। এসময় প্রতিবেশীরা এগিয়ে এসেও আনোয়ারাকে দুই ভাইয়ের মারধরের কবল থেকে রক্ষা পারেনি।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দেই। পরে পুলিশের উপস্থিতিতে বাঁধন খুলে আনোয়ারাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়।

ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) অচিন্ত্য কুমার বাংলা‌নিউজ‌কে বলেন, এ ঘটনায় দুইজন‌কে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad