ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় কলেজছাত্রকে হত্যার ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
কুমিল্লায় কলেজছাত্রকে হত্যার ঘটনায় মামলা নিহত কলেজছাত্র সাগর দত্ত (ফাই ফটো)

কুমিল্লা: প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে কুমিল্লা শহরের রেইসকোর্স এলাকায় এক কলেজছাত্রকে গলা কেটে হত্যার ঘটনায় একজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

আসামিদের গ্রেফতার করতে কুমিল্লার গোয়েন্দা (ডিবি) পুলিশসহ পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে জানা যায়।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) রাতে নিহত কলেজছাত্র সাগর দত্তের বাবা শংকর দত্ত বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শুক্রবার (৬ এপ্রিল) সকালে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া বাংলানিউজকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।  

ওসি বলেন, মামলা তদন্তের স্বার্থে আসামির নাম প্রকাশ করা যাচ্ছে না। তবে সাগর দত্তের মূল হত্যাকারীসহ এক সহযোগীকে পুলিশের সন্দেহের তালিকায় রাখা হয়েছে। হত্যাকাণ্ডে ঘটনার সব ধরনের ক্লু পুলিশ সংগ্রহ করেছে। খুব দ্রুতই আসামিরা গ্রেফতার হবে বলে আশা করা যাচ্ছে।

বুধবার (৪ এপ্রিল) সকালে কুমিল্লর শহরের রেইসকোর্স এলাকায় বিএইচ ভূঁইয়া হাউজের নিচ তলায় সাগর দত্ত (১৯) নাম কুমিল্লা সরকারি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রকে গলাকেটে হত্যা করা হয়। এসময় সজীব সাহা নামে আরও এক ছাত্রকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।  

পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ছুরি ও বটি উদ্ধার করেছে। নিহত সাগর দত্ত কুমিল্লার চান্দিনা উপজেলার বারেরা ইউনিয়নের চিলোড়া গ্রামের শংকর দত্তের বড় ছেলে। আহত সজিব সাহা ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার উজান চরগ্রামের রাখাল সাহার ছেলে। সে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ডিগ্রি পাস কোর্সের শেষ বর্ষের ছাত্র।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।