ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে যুবককে কুপিয়ে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
নরসিংদীতে যুবককে কুপিয়ে হত্যা

নরসিংদী: নরসিংদীতে রাসেল (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) দুপুরে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের দগরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। রাসেল ওই গ্রামের রেনু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় সাত বছর ধরে পারিবারিক ভিটা সীমানা ও আমগাছকে কেন্দ্র করে প্রতিবেশী জাবেদ মিয়া ও রাসেলের মধ্যে বিবাধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয় শালিসের মাধ্যমে তাদের মেলানোর চেষ্টা করা হলেও তা ব্যর্থ হয়। বৃহস্পতিবার সকালে আমগাছকে কেন্দ্র করে নিহত রাসেলের স্ত্রীর সঙ্গে বাক-বিতণ্ডা হয় জাবেদের। প্রায় ২ ঘণ্টা পর রাসেল বাড়ি ফিরলে স্ত্রী তার সঙ্গে এ সমস্ত বিষয় নিয়ে আলোচনা হলে তিনি উত্তেজিত হয়ে তার দোকানে ফিরে যান। এ সময় জাবেদ তার দোকানের সামনে গেলে রাসেল তাকে বিভিন্ন প্রশ্ন করতে থাকেন। একপর্যায়ে জাবেদ উত্তেজিত হয়ে বাড়ি থেকে দা নিয়ে এলোপাথারিভাবে রাসেলকে কুপিয়ে জখম করেন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুজ্জামান জানান, পারিবারিক শত্রুতা ও একটি আমগাছকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে।

তিনি আরো জানান, এ ঘটনায় জড়িত জাবেদকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।