ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
বরিশালে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার 

বরিশাল: বরিশাল নগরের বটতলা মুনসুর কোয়ার্টার এলাকা থেকে রুমা আক্তার (৩০) নামে এক পুলিশ সদস্যের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে ওই এলাকার রাজ্জাক খানের মালিকানাধীন বহুতলভবনের দ্বিতীয় তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

রুমা বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত কনস্টেবল এরশাদুল ইসলামের স্ত্রী ও পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলা সদরের হারুন হাওলাদারের মেয়ে।

 

স্থানীয় ও স্বজনরা বাংলানিউজকে জানান, রুমা দীর্ঘদিন যাবৎ মানসিক সমস্যায় ভুগছিলেন। আত্মহত্যার কারণ সম্পর্কে তাৎক্ষণিক কেউ কিছুই জানাতে পারেননি। এছাড়া ঘটনার সময় আড়াই বছরের এক শিশু সন্তান ছাড়া বাসায় কেউ ছিলেননা বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আতাউর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ওই বাসায় গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad