ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাগনভূঁইয়ায় হত্যা মামলায় ভাইসহ প্যানেল মেয়র কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
দাগনভূঁইয়ায় হত্যা মামলায় ভাইসহ প্যানেল মেয়র কারাগারে নিহত স্বেচ্ছাসেবক লীগ নেতা ফখরুল উদ্দিন চৌধুরী (ছবি: সংগৃহীত)

ফেনী: ফেনীর দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. ফখরুল উদ্দিন চৌধুরী হত্যা মামলায় জামিনে থাকা দাগনভূঁইয়া পৌরসভার প্যানেল মেয়র সাইফুল ইসলাম ও তার ভাই যুবলীগ নেতা আজিজুল হক রাসেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) ফেনী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক জাকির হোছাইনের আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ফেনী কোর্ট পুলিশের পরিদর্শক নজিবুল ইসলাম বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত ১১ ফেব্রুয়ারি শর্ত সাপেক্ষে উচ্চ আদালত থেকে আট সপ্তাহের জামিন ছিলেন তারা। বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করেন আসামিরা। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে উভয়কে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চলতি বছরের ১৯ জানুয়ারি দিবাগত রাতে দাগনভূঁইয়া পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল উদ্দিন চৌধুরীকে বাসা থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের বড় ভাই দাগনভূঁইয়া পৌর যুবলীগের সহ সম্পাদক ছায়দুল হক পারভেজকে প্রধান আসামি ও তার বন্ধু হিরো, বাহাদুর, দাগনভূঁইয়া পৌরসভার প্যানেল মেয়র সাইফুল ইসলাম, তার বড় ভাই আজিজুল হক রাসেল, শামীম ও মুজাহিদ নামে আরো দুই যুবককে আসামি করে মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।