ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সপরিবারে সুন্দরবন ভ্রমণ রাষ্ট্রপতির

মাহবুবুর রহমান মুন্না, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
সপরিবারে সুন্দরবন ভ্রমণ রাষ্ট্রপতির স্ত্রী রাশিদা খানমের সঙ্গে হাস্যোজ্জ্বল রাষ্ট্রপতি আবদুল হামিদ। রাসেল আহমেদ তুহিনের ফেসবুক থেকে সংগৃহীত ছবি

খুলনা: পরিবারের সদস্যদের নিয়ে সুন্দরবনের নৈসর্গিক সৌন্দর্য উপভোগ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। বিলাসবহুল জাহাজে করে মোংলা বন্দর থেকে পশুর চ্যানেল পরিদর্শনে যাওয়ার পথে রাষ্ট্রপতি সুন্দরবন দেখেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী রাশিদা খানম, মেজ ছেলে রাসেল আহমেদ তুহিন ও তার স্ত্রী।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত পশুর নদীতে জাহাজে করে রাষ্ট্রপতির এ সুন্দরবন ভ্রমণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেছেন রাসেল আহমেদ তুহিন। সেলফিতে স্ত্রী রাশিদা খানমের সঙ্গে রাষ্ট্রপতি আবদুল হামিদ।                     <div class=

রাসেল আহমেদ তুহিনের ফেসবুক থেকে সংগৃহীত ছবি" src="http://cdn.banglanews24.com/media/imgAll/2016October/bg/Hamid-and-Rashida-120180405184150.jpg" style="width:100%" />পশুর চ্যানেল পরিদর্শনের সময় রাষ্ট্রপতি সুন্দরবনের হারবাড়িয়া পর্যন্ত যান। মোংলায় ফিরে এসে তিনি হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যান।

বুধবার (৪ এপ্রিল) বিকেলে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) তৃতীয় সমাবর্তনে যোগ দেন রাষ্ট্রপতি। সন্ধ্যায় তিনি মোংলা বন্দর কর্তৃপক্ষের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। রাষ্ট্রপতি রাত্রিযাপন করেন বন্দরের রেস্ট হাউস ‘পারিজাতে’।
 
বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
এমআরএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।