ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

যেমন খুশি তেমন সেজে ফেঁসে গেলেন চা বিক্রেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
যেমন খুশি তেমন সেজে ফেঁসে গেলেন চা বিক্রেতা যেমন খুশি তেমন সেজে ফেঁসে গেলেন চা বিক্রেতা

শেরপুর: স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজতে গিয়ে মামলায় ফেঁসে গেছেন বাদল শেখ নামে এক চা বিক্রেতা।

তিনি শেরপুরের নালিতাবাড়ী পৌরসভার কান্দা ছিটপাড়ার ইন্না শেখের ছেলে। তার সঙ্গে সেলফি তুলে গ্রেফতার হয়েছেন তারাগঞ্জ উত্তর বাজার এলাকার মাহমুদুর রহমানের ছেলে আলমগীর কবির মিথুন।

সোমবার (০২ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃত মিথুনকে আদালতে পাঠায় পুলিশ।

জানা গেছে, ২৮ মার্চ স্থানীয় তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধা জনতা মঞ্চের আয়োজনে স্বাধীনতা দিবসের গণসমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। এ সমাবেশে যেমন খুশি তেমন সাজের সুযোগ ছিল। তাতে কালো পোশাক পরে এবং  একটি খেলনা অস্ত্র নিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর সদস্য সেজেছিলেন বাদল শেখ। এসময় সমাবেশস্থলে তার সঙ্গে সেলফি তুলে আনন্দ করেন কয়েক যুবক। তাতেই বাধে বিপত্তি। ৩১ মার্চ নালিতাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) নুর উদ্দিন বাদী হয়ে বাদল ও সেলফি তোলার কারণে দুই যুবকের নাম উল্লেখসহ কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে ওইদিন রাতেই মিথুনকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, র‌্যাব সেজে সমাবেশে ভয়ভীতি প্রদর্শনের দায়ে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া গ্রেফতার মিথুনের বিরুদ্ধে আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

এ ব্যাপারে সমাবেশের প্রধান অতিথি বদিউজ্জামান বাদশা বলেন, মহান স্বাধীনতা দিবস ও বিজয় দিবসের অনুষ্ঠানে অনেকেই যেমন খুশি তেমন সেজে অনুষ্ঠানে এসেছিলেন। ওই যুবকটিও তেমনি ভাবেই আলাদা আনন্দ দিতে র‌্যাবের পোশাক পরে সেজেছিলেন।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
টিএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa