ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

নেত্রকোনায় মিহির দম্পতি হত্যাকাণ্ডে ৫ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
নেত্রকোনায় মিহির দম্পতি হত্যাকাণ্ডে ৫ যুবক গ্রেফতার মিহির কান্তির পরিবার

নেত্রকোনা: নেত্রকোনা শহরের সাতপাই রামকৃষ্ণ মিশন রোড এলাকায় নিজ ঘরে মিহির কান্তি বিশ্বাস (৭০) ও তার স্ত্রী তুলিকা বিশ্বাস (৫০) খুনের চাঞ্চল্যকর ঘটনায় পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (০২ এপ্রিল) সন্ধ্যায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবু বক্কর সিদ্দিক বাংলানিউজকে এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন- নেত্রকোনা শহরের আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকার কাশেম মিয়ার ছেলে রাসেল মিয়া (২১), সাতপাই এলাকার হেলাল মিয়ার ছেলে আফজাল হোসেন পলাশ (২২), সালাম মিয়ার ছেলে রুবেল মিয়া (২২), মৃত কাশেমের ছেলে আতিকুল ও হাকাম মিয়ার ছেলে পলাশ মিয়া (১৮)।

এএসপি আবু বক্কর সিদ্দিক বলেন, গত বছরের শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর দেড়টায় তালাবন্ধ নিজ ঘর থেকে মিহির ও তুলিকার মরদেহ উদ্ধার করে পুলিশ।

সদর উপজেলার কৃষ্ণগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন মিহির ও তার স্ত্রী তুলিকা ছিলেন সমাজসেবা কার্যালয়ের মাঠ কর্মী। স্বামী-স্ত্রী মিলে নিজ বাসায় বসবাস করতেন। তাদের ছেলে সুমন ঢাকায় আর মেয়ে সুমি স্বামীর সঙ্গে সিলেটে থাকেন।

চাঞ্চল্যকর এ খুনের ঘটনায় মরদেহ উদ্ধারের দিবাগত রাত শুক্রবার (১৩ অক্টোবর) ১টার দিকে ছেলে সুমন অজ্ঞাতপরিচয়দের আসামি করে নেত্রকোনা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa