ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

রৌমারীতে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণ, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
রৌমারীতে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণ, আটক ১

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দিনমজুর পরিবারের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ফুলবাবু (৩০) নামে এক যুবককে আটক করেছে রৌমারী থানা পুলিশ।

সোমবার (২ এপ্রিল) স্বজনরা ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায, রোববার (১ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলা দাতভাঙ্গা ইউনিয়নের আমবাড়ী গ্রামের এক দিনমজুরের স্কুলপড়ুয়া মেয়ে বাড়ির পার্শ্ববর্তী ভূট্টাক্ষেতে ছাগল চড়াতে যায়।

সুযোগ বুঝে চুরিয়ারচর গ্রামের জাহিদুলের ছেলে ফুলবাবু জোরপূর্বক তার গলা চেপে ধরে পাশবিক নির্যাতন চালায়। এসময় মেয়েটির চিৎকারে স্থানীয় গ্রামবাসী সফিয়ার রহমান ও লতিফ মিয়া ধর্ষক ফুলবাবুকে আটক করে পুলিশে দেয়। পরদিন সোমবার স্বজনরা মেয়েটিকে অসুস্থ অবস্থায় রৌমারী হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে রৌমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছন।

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অনুপ কুমার বিশ্বাস ও নিপা রাণী সাহা বাংলানিউজকে বলেন, মেয়েটির গলা চেপে ধরার আঘাতে চিহ্ন ও ধর্ষণের আলামত পাওয়া গেছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে ফুলবাবু নামে এক যুবককে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
এফইএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa