ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

পুত্রবধূর গরম পানিতে ঝলসে গেল শাশুড়ির শরীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
পুত্রবধূর গরম পানিতে ঝলসে গেল শাশুড়ির শরীর

সাভার (ঢাকা): পারিবারিক কলহের জের ধরে শাশুড়িকে মারধরের পর গরম পানিতে ঝলসে দিয়েছে পুত্রবধূ। আহতের নাম রাবেয়া খাতুন (৬৫)।

সোমবার (০২ এপ্রিল) দুপুরে সাভারের নামাগেণ্ডা এলাকায় এ ঘটনা ঘটে। আহতের শরীরের প্রায় ৩২ শতাংশ ঝলসে গেছে।

তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

আহতের ছেলে কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, রোববার (০১ এপ্রিল) রাতে বড় ভাই নাজমুল হুদা ও তার স্ত্রী স্বপ্নার দ্বন্দ হয়। এরই জের ধরে দুপুরে স্বপ্না ঘরে ভাঙচুর করে ও তার শাশুড়ি রাবেয়া বাধা দিতে এলে মারধর ও একপর্যায়ে তার শরীরে গরম পানি ঢেলে দেয়। এতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সামছুন নাহার বাংলানিউজকে জানান, আহতের শরীরের প্রায় ৩২ শতাংশ ঝলসে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা বাংলানিউজকে বলেন, আমি বিষয়টি নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। যেহেতু এটা পারিবারিক বিষয় এবং তাদের পক্ষ থেকে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি, তাই অভিযুক্তের ব্যাপারে এখনও কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa